Wednesday, September 30, 2015

কেমন হত যদি গেইম খেলে টাকা পাওয়া যেত? আসেন এবার ভাগ্যকে পরীক্ষা করে দেখি।

 

ইদানিং টেকটিউনে প্রায়ই দেখি কেউ না কেউ Whaff নিয়ে স্পামিং করতেসে। হুম আসল কথা হল হোয়াফ এখন কাউকেই প্যে করে না, ইভেন আমি হোয়াফ থেকে ১২$ কালেক্ট করে ছিলাম কিন্তু প্যেআউট দেবার পর আমার একাউন্ট ব্যেন করে দেয়। যাক ওই সব দুঃখের কথা বলে এখন লাভ নাই।
আজকে আমি একটা মজার অ্যাপ শেয়ার করব, জী হ্যা টাইটেল যা লিখেছি তাই। অ্যাপটার নাম হচ্ছে "Lucky Day"
আগে অ্যাপ সম্পর্কে কিছু বলি তারপর বিস্তারিত লিখতেসি। এটি Non-Monetize অ্যাপ, যেটি সিস্টেম অনেকটা অনলাইন ক্যেসিনুর মত। তবে একটু ভিন্ন, ক্যেসিনু বলতে আমারা সাধারণত জুয়া খেলাকেই বুঝি। ঠিক ধরেছেন এইটি একটি জুয়া খেলার অ্যাপ।
নানা এই অ্যাপ দিয়ে আপনাকে পয়সা দিয়ে জুয়া খেলা লাগবে না। "ওমা টাকা ছাড়া জুয়া খেলা যায় নাকি?" হুম যায় না কিন্তু এই অ্যাপ দিয়ে যায়। "কিভাবে?"
Lucky Day হচ্ছে এমন একটি অ্যাপ যেটাত ইউজার ফ্রি খেলবে কিন্তু যদি ইউজার কোন কিছু জিতে যায় তাহলে তারা পরিশোধ করবে। আচ্ছা বোঝতে পারসি, কিছুই মাথায় আসতেসে না। ওকে এবার আলোচনায় যাই, পরে আবার এ নিয়ে কথা বলব।
প্রথমত আপনাকে অ্যাপ টা ডাওনলোড দিতে হবে।

                                অফিসিয়াল লিংক - DOWNLOAD

ধরে নিলাম ডাওলোড এবং ইন্সটল করা শেষ।

এখানে আপনাকে সাইন আপ করা লাগবে, আমি বলব ফেইসবুক দিয়ে করেন (নিচে লিখতেসি কেন), ইমেইল দিয়ে করতে হলে, ভেরিফাই করে নিতে হবে।
ধরেন সাইন আপ করাও শেষ, এখন যে পেইজ আসবে তাতে দেওয়া আছে আপনি ৩ ক্রেডিট পেয়েছেন প্রথম দিন লগইন করার জন্য, ওকে করে দিন।
এবার দেখবেন এখানে ৩ টা গেইম খেলার আপশন আছে। এদের মধ্যে স্কেচ, স্লট, লট আছে। প্রথম গেইমের ক্ষেত্রে,

এখানে বলা আছে যে, এই গেইম খেলতে হলে আপনাকে ১ ক্রেডিট খরচ করতে হবে যার বিনিময় আপনি ৫ বার স্কেচ ঘষতে পারবেন।

এখানে কাল অংশ ঘষতে হয়, ৬টা আপশন আছে যদি ১ রকমের ৩টা মিলে যায় তাহলে যত চান্স উপরে দেওয়া আছে তত পাবেন। (এই গেইম টা কম খেলাই ভাল, আমার ভাগ্য খুব একটা ভাল না একবার ও এইটা খেলে কিছু জিতি নাই)
২য় গেইমে আসি এবার,

এইটা খেলতে হলেও সেইম সিস্টেম ১ ক্রেডিট = ৫ বার ঘুরাতে পারবেন। যখন তিনটা একই রকম লাগবে তখন, - ভাগ্য।
এই দেখেন আমার এইক রকম লাগসে।

ক্রেডিট জিতলাম

এবার দেখেন $ কিতলাম কিভাবে,

ছবিতে দেখবেন যে আমি ৪$ জিতলাম, এখন আমি এই ৪$ কোথায় রাখব জিজ্ঞাস করতেসে। মানিব্যেগ সিলেক্ট করবেন আর যদি দয়ালু হল তাহলে ডোনেট ক্লিক করবেন আর কি।

ওকে দিয়া বের হলাম, অনেক সময় জিতার পর অ্যাপ আপনাকে ছবি শেয়ার করতে বলবে, যদি করেন তাহ্ল ফ্রি ১ ক্রেডিট দিবে।
৩য় গেইম লটও
এখানে আপনাকে ১-৫০ পর্যন্ত নাম্বার দেওয়া হবে, আপনি ৬ টা নাম্বার নাম্বার সিলেক্ট করতে পারবেন, আর ওই নাম্বারের মধ্যে পরের দিন ড্র হয় যদি লাগে তাহলে অনেক $ পাইতে পারেন (চান্স কম কিন্তু, আমি পাইনাই আরকি) তবে এর জন্য ২ ক্রেডিট খরচ হয়।

এবার আসি পেয়েমেন্ট সেকশনে, ওরা ১০$ হলে আপনাকে প্যে করবে। এজন্য আপনার একখান পেপাল একাউন্টের মালিক হওয়া লাগবে।

আমি প্যেপালে পে আউট দিলাম, আপনাকে ওরা ২-৩ দিন অপেক্ষা করতে বলবে। অনেকেই ২ ঘণ্টায় পাইসে অবশ্য কিন্তু আমি পেয়েছিলাম ২ দিন পর (যদিও পাওয়ার পর আক্ষেপ নাই)

পেপাল ট্রানজেকশন

আশা করি সবাই বিশ্বাস করবেন, না করলে নাই। এবার আসি কিভাবে ক্রেডিট পাওয়া যায়। যেহেতু আপনি খেলবেন সেহেতু আপনার ক্রেডিট কয়েক মিনিটেই শেষ হয়ে যাবে, ক্রেডিট পাওয়ার এইনিতে কোন সিস্টেম নাই, তবে যদি ডেইলি লগইন করেন তাহলে এভাবে কিছু ক্রেডিট পাবেন

এছাড়া দেখবেন যে "Free Credit" নামে একটা বাটন আছে ওইখানে ক্লিক করলে ফেইসবুক শেয়ার করলে ৫ ক্রিডিট পাওয়া যায়। আমি একটা সিক্রেট টিপস দিচ্ছি, আপনি জাস্ট শেয়ার ক্লিক করে, শেয়ার পেইজ থেকে শেয়ার না করে বেক করে আইসা পরবেন দেখবেন যে পাইয়া গেসেন শেয়ার না করে। টুইটারের ক্ষেত্রেও সেইম।
আর যাদের "Free Credit" অপশনে Enter Promo Code শো করতেসে তারা প্রোমোকোড ইউস করে কয়েক ক্রেডিট নিতে পারবেন। (আমার কাছে এখান আছে)
DR8ATCJ (এইটা ৫ ক্রেডিটের প্রোমো কোড।)
মোটামুটি এইহল কাহিনী, ও হ্যা ৫ দিন লগইন করালে স্পেশান স্পিন করার সুযোগ পাবেন।

আপাতত এই হল কাহিনী। আমি মজা করে এই অ্যাপটা খেলতাম পরে যখন পেয়েমেন্ট পাই তখন Clash Of Clan এর জেম কিনে ফেলি। আর কারো যদি জেম কিনার জন্য সাহায্য দরকার লাগে আমাকে নক করতে পারেন।

বিঃদ্রঃ আমি প্রথম পেয়েমেন্ট পেতে প্রায় ৭ দিন লেগেছিল, আর স্ক্রিণ শট গুলার সাথে একটা আরেক্টার মিল নেই কারণ একেক টা একেক দিন তুলা। যেহেতু এটা ভাগ্যের গেইম তাই স্ক্রিণ শট গুলা ভাগ্য অনুযায়ী তুলতে হয়েছে। আর একটা কথা আমি না জেনে কোন কিছুর রিভিউ করিনা, এইটা আমি ইচ্ছা করলে অনেক আগেই টিউন করতাম কিন্তু আসল কিনা দেখার জন্য আজকে ২০ দিন পর শেয়ার করলাম।

No comments:

Post a Comment